skip to Main Content
হারল্যান স্টোর উদ্বোধনে অপু বিশ্বাস, কেয়া ও ইমন

পিরোজপুরের স্বরুপকাঠীতে দেশের সবচেয়ে বড় অথেনটিক রিটেইল শপের উদ্বোধন করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও কেয়া এবং চিত্রনায়ক ইমন। সময়ের আলোচিত এই তিন তারকাকে কাছ থেকে এক নজর দেখতে দূর-দুরান্ত থেকে ছুটে আসেন ভক্তরা। অপু বিশ্বাস এ সময় বলেন, ‘জনতার ভালোবাসার যে গ্রহণযোগ্যতায় আমরা নায়ক-নায়িকা হয়েছি, সেই দায়িত্ববোধ থেকেই আমরা অথেনটিক কসমেটিকস নিয়ে আজকের প্রচারণায় এসেছি। আপনারা আমাদের যেমন ভালোবাসেন, ফলো করেন, একইভাবে অথেনটিক কসমেটিকসের নির্ভরতার প্রতীক হারল্যান স্টোরের সঙ্গেও থাকবেন।’ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ইমন বলেন, ‘কসমেটিকসে ভয়ংকর রাসায়নিকের উদ্বেগজনক হারে উপস্থিতির বিপরীতে হারল্যান স্টোর অথেনটিক এবং ক্ষতিকর রাসায়নিক পদার্থহীন কসমেটিক পণ্যের নিশ্চয়তা দিচ্ছে। শো-বিজ অঙ্গণের আপনাদের ভালোবাসার মানুষগুলো তাই অথেনটিক এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়েছে।’

শুক্রবার (১ মার্চ ২০২৪) বিকেলে স্বরুপকাঠীর ইন্দুরহাট নেছারাবাদে এই স্টোর উদ্বোধন করা হয়। উদ্বোধনকালে কেয়া বলেন, ‘হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা অথেনটিক সব কসমেটিক্স ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিকস ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। শুধু তাই নয়, ভেজাল থেকে রক্ষা করে আপনার ত্বক বাঁচাতে হারল্যান স্টোর আজ আপনার শহরে এসেছে। তা ছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।’

এ সময় আরও উপস্থিত ছিলেন হারল্যান স্টোরের সিইও এমদাদুল হক সরকার, রিমার্কের হেড অব সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুলসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদাপূরন করবে। এ ছাড়া উদ্বোধন ও বসন্ত উৎসব উপলক্ষে এসব স্টোরে চলছে বিশেষ ডিসকাউন্ট। হারল্যানের প্রতিটি স্টোরে রয়েছে একদম ফ্রি-তে স্কিন এনালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোন ধরণের কসমেটিক্স প্রয়োজন সহজেই তা জানতে পারবেন।

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইলপলিশের মতো সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান-নিউইয়র্ক স্টোরে।

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ-ও-স্কিন এবং লিলি’র অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ‘ব্লেইজ ও স্কিন’ এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। রয়েছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের পণ্যে নিয়াসিনামাইড, ভিটামিন সি, ই, বি৩, স্যালিসাইলিক এসিড ইত্যাদি ব্যবহার করা হয় যা ত্বক সমস্যা সমাধানে অনেক কার্যকর। শুধু তাই নয় এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: আয়োজকদের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top