skip to Main Content

১৫ জুন থেকে ২৪ জুন, ২০২৩ পর্যন্ত একটি আকর্ষণীয়  উৎসব, “দ্য ফেস্টিভাল দে লা গ্যাস্ট্রোনমি”-এর মাধ্যমে খাদ্যপ্রেমীদের মন্ত্রমুগ্ধ করতে প্রস্তুত ক্রাউন প্লাজা। চমৎকার এই ফ্রেঞ্চ ফেস্টিভ্যালের অসাধারণ বুফেটের আয়োজন পাওয়া যাচ্ছে ৭৪৯৯ টাকাতে।  আগত অতিথিরা এই উৎসবমুখর অনুষ্ঠানটি তাদের প্রিয়জনদের সঙ্গে যেন উপভোগ করতে পারেন তা নিশ্চিত করতে, ক্রাউন প্লাজা নিয়ে আসছে একটি বাই ১ গেট ২ অফার। দশদিনবাপি “দ্য ফেস্টিভাল দে লা গ্যাস্ট্রোনমি”, এর মুল লক্ষ্য, সুস্বাদু ফরাসি খাবারের বিচিত্রতা, ঢাকাবাসী এবং খাদ্যপ্রেমিকদের মাঝে পরিবেশন করা।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই লোভনীয় ফরাসি খাদ্যর আয়োজন টাওয়ার বিল্ডিংয়ের ২৪ তম তলায় অবস্থিত জনপ্রিয় ডাইনিং রেস্টুরেন্ট “দ্য ফ্লেয়ারে” আয়োজিত, এই উৎসবে বিশ্বখ্যাত ফরাসি খাবার প্রদর্শন করা হচ্ছে।

মাননীয় ফরাসি রাষ্ট্রদূত মহামান্য মেরি মাসডুপুই এই অনুষ্ঠানটি উদ্বোধন করেছেন৷ এছাড়াও বিভিন্ন কর্পোরেট ব্যাক্তিত্ব, সেলিব্রিটি উপস্থিত ছিলেন। চমত্কার উদ্বোধনী অনুষ্ঠানের পর ম্যাজিক রাজিক মন্ত্রমুগ্ধ করেছিলেন দর্শকদের তার জাদু দেখিয়ে।

আন্তর্জাতিক মান ধরে রেখে ইউরোপীয় এক্সিকিউটিভ শেফ মিস্টার আলেকজান্ডার রাইলি অত্যন্ত যত্নেরসাথে সুস্বাদু ফরাসী খাবারের একটি বিশেষ তালিকা তৈরি করেছেন।

স্বাদে ভরা ফরাসি খাবারের তালিকাতে প্রদর্শন করা থাকছে: ফ্রেশ টুনা নিকোইস (টুনার সাথে ফ্রেশ ফ্রেঞ্চ সালাদ), স্টেক আউ পোয়াব (গোল মরিচের স্টেক), গ্র্যাটিন ডাউফিনয়েস (দুধ এবং ক্রিমে বেক করা স্লাইসড আলু), ক্রেপস সুক্রিস (সুইট ক্রেপস) ছারাও রয়েছে আর অনেক রকম ফরাসি সুস্বাদু খাবার। মনোরম ফরাসি খাবারের সাথে আরো থাকছে নিয়মিত বিশ্বমানের বিভিন্ন ধরনের বুফে খাবার।

ফরাসি রন্ধনশৈলীকে বিশ্বজুড়ে সেরা এবং আকর্ষণীয় মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয় এবং আমরা দ্য ফ্লেয়ারে “ফেস্টিভাল দে লা গ্যাস্ট্রোনমি” উপস্থাপন করতে পেরে রোমাঞ্চিতআমরা শুধুমাত্র একটি ফাইভ-স্টার স্ট্যান্ডার্ড পূরণ করে এমন সুস্বাদু খাবারের আয়োজন করার লক্ষ্য রাখি না, বরঞ্চ আমরা আমাদের সম্মানিত অতিথিদের অনন্য গ্যাস্ট্রোনমিক অ্যাডভেঞ্চারের মধ্য দিয়ে যাওয়া নিশ্চিত করতে চাইআমাদের লক্ষ্য হল আমাদের অতিথিদের একটি ব্যতিক্রমী খাবারের অভিজ্ঞতা প্রদান করা যা তাদের প্রত্যাশা ছাড়িয়ে যায়

আমরা ফরাসি গ্যাস্ট্রোনমির আসল সারমর্ম উপভোগ করার একটি স্মরণীয় মুহূর্ত এবং অতুলনীয় অভিজ্ঞতা, অতিথিদের মনে গেথে দেওয়ার লক্ষ্য নিয়েছি এই উৎসবের মাধ্যমে,,” ক্রাউন প্লাজা ঢাকা গুলশানের অপারেশনস ডিরেক্টর জনাব মোহাম্মদ ফাওয়াদ জানান

ক্যানভাস ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top