skip to Main Content
‘পরিচ্ছন্নতায় পবিত্রতা’ নিয়ে লাইজল

পবিত্র রমজান মাসে ফ্লোর ক্লিনার লাইজল ‘পরিচ্ছন্নতায় পবিত্রতা’ শিরোনামে মাসজুড়ে মসজিদ পরিষ্কার করার কর্মসূচি পালন করছে। লাইজলের উদ্যোগে দেশব্যাপী ১০০টি মসজিদ পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করা হচ্ছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও জানানো হয়, এই ক্যাম্পেইনের অংশ হিসেবে সারা দেশের সব বিভাগে মসজিদের পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এই কর্মসূচিতে চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, ময়মনসিংহ, রাজশাহী এবং রংপুরের মোট ৭০টি মসুজিদ পরিচ্ছন্ন করা হবে। এ ছাড়া লাইজল রাজধানী ঢাকার ৩০টি মসজিদেও নিজেদের কর্মসূচি অব্যাহত রাখবে।

রেকিট বেনকিজার (বাংলাদেশ)-এর মার্কেটিং ম্যানেজার সাবরিন মারুফ তিন্নি বলেন, ‘রমজান মাসে নিয়মিত নামাজ আদায়, ইফতার আয়োজন, কোরআন তিলওয়াত এবং তারাবীহ নামাজের জন্য মসজিদে মুসল্লী সংখ্যা বৃদ্ধি পায়। মুসল্লীদের এই কর্মচঞ্চলতা বৃদ্ধির ফলে মসজিদের পরিচ্ছন্নতা বজায় রাখা বেশ কঠিন হয়ে পড়ে। এই কর্মসূচির অংশ হিসেবে মসজিদ পরিষ্কার করার দায়িত্ব আমাদের কাঁধে নিয়ে খাদেমদের সহায়তা করছি।’

বলে রাখা ভালো লাইজলের মূল প্রতিষ্ঠান রেকিট বেনকিজার বিশ্বব্যাপি হাইজিন পণ্য, স্বাস্থ্য এবং পুষ্টিগত ব্র্যান্ডের জন্য বিখ্যাত। উদ্ভাবনী পণ্য এবং নানা উদ্যোগের মাধ্যমে মানব জীবনকে উন্নত করার প্রতিশ্রুতির বাইরেও রেকিট বেনকিজার সব সময় সমাজের উন্নয়ন সাধনে এবং সমাজ পরিবর্তনে গুরুত্বপূর্ণ এমন কাজকে অগ্রাধিকার দেয়।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: রেকিট বেনকিজার (বাংলাদেশ)-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top