skip to Main Content
প্রিয় ফার্মেসির নতুন সেবা- লিভ নাউ, পে লেটার

বাংলাদেশের ঔষধখাতের নানান সমস্যার সমাধান এবং গ্রাহককে আরও উন্নতমানের সেবা দেওয়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছে প্রিয় ফার্মেসি। অন্তর্জালে প্রতিষ্ঠানটিকে খুঁজে পাওয়া যাবে: ( https://pharmacy.priyo.com/ )- এই লিঙ্কে। এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি বলেছে, “আমাদের দেশ একটি জনবহুল দেশ হওয়ার কারণে, প্রতিদিন ঔষধ এবং ভোগ্য পণ্যের চাহিদা বাড়ছে। দেশের জনগোষ্ঠীর একটি বড় অংশের পক্ষে মাসিক আয় থেকে সকল চাহিদা পূরণ সম্ভব হয় না। ঔষধ একটি জরুরী পণ্য। এই চাহিদা পূরণ আবশ্যক। পাশাপাশি, ভোগ্য পণ্যের চাহিদাও গুরুত্বপূর্ণ। প্রিয় ফার্মেসির নতুন সেবা ‘লিভ নাউ, পে লেটার’ তৈরি করা হয়েছে এ বিষয়টিকে গুরুত্ব দিয়ে। ‘লিভ নাউ, পে লেটার’ মাধ্যমে একজন ক্রেতা তার প্রয়োজনীয় সকল ঔষধ এবং ভোগ্য পণ্য কিনে নিতে পারবেন মাত্র ২৫% মূল্য তাৎক্ষণিক ভাবে পরিশোধ করে। বকেয়া ৭৫% মূল্য পরিশোধ করতে হবে পরবর্তী মাসের ৭ তারিখের মধ্যে। প্রাথমিকভাবে ঢাকা শহরে সার্ভিসটি চালু করা হয়েছে। পরবর্তীতে অন্যান্য শহর যুক্ত করা হবে। ঢাকার ধানমণ্ডি এলাকায় হোম ডেলিভারি সম্পূর্ণ ফ্রি। শহরের অন্যন্য এলাকায় ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে।”

প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, লিভ নাউ, পে লেটার সেবার মূল্য ক্রেতা পরিশোধ করতে পারবেন ডিজিটাল ওয়ালেট আইপে এর মাধ্যমে। এ জন্য কোনো প্রকার চার্জ প্রযোজ্য নয়। ঘরে বসে সহজেই সম্পন্ন করতে পারবেন পুরো প্রক্রিয়াটি। পণ্য পৌঁছে যাবে হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে।

‘লিভ নাউ, পে লেটার’সেবার সুবিধাসমূহ:

  • যে কোন সময়ে, যত বার প্রয়োজন অর্ডার করা যাবে।
  • প্রিয় ফার্মেসির ওষুধ এবং সকল ভোগ্য পণ্য কেনা যাবে।
  • হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে পণ্য পৌঁছে দেয়া হবে।
  • নিজস্ব কল সেন্টারের মাধ্যমে কেনাকাটা পরবর্তী কাস্টমার সার্ভিস প্রদান করা হবে।

প্রাথমিকভাবে এই সেবাটি কর্পোরেট কর্মীদের জন্যে উন্মুক্ত করা হয়েছে। প্রিয় ফার্মেসির নতুন সেবা ‘লিভ নাউ, পে লেটার’ সার্ভিস ব্যবহার করতে হলে প্রাতিষ্ঠানিক কর্মজীবী হতে হবে। প্রাথমিকভাবে এই সেবাটি কর্পোরেট কর্মীদের জন্যে উন্মুক্ত করা হয়েছে। প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগের ইনচার্জ অথবা সংশ্লিষ্ট কর্মকর্তা যোগাযোগ করে সেবাটি প্রতিষ্ঠানের কর্মীদের জন্যে নিতে পারবেন।

যোগাযোগের জন্যে কল করা যেতে পারে +880 17 4208 4148 -এই নম্বরে অথবা ইমেইল ইমেইল করা যেতে পারে busniness@priyo.com – এই ঠিকানায়।

‘লিভ নাউ, পে লেটার’ সেবা সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করা যেতে পারে: https://pharmacy.priyo.com/live-now-pay-later – এই লিঙ্কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top