skip to Main Content
ফ্রুটি ফ্যাশন

মোটিফ হিসেবে বিভিন্ন ধরনের ফল ব্যবহার করে, ফলের রং, আকার থেকে ইনস্পায়ার হয়ে ফ্যাশন ধারা তৈরি হয়েছে। বছরের এই সময়ে ফ্যাশন সচেতনদের বেশ আকর্ষণ করেছে এই ট্রেন্ড। স্ট্রবেরি, চেরি, কমলা, ব্লুবেরি, রাসবেরি, লেবু, টমেটোর ব্যবহার দেখা যাচ্ছে সবচেয়ে বেশি। এর পাশাপাশি কলা, আনারসও জায়গা করে নিয়েছে।

ইনস্টাগ্রামে দারুণ পপ-আপ করেছে ট্রেন্ডটি। টিকটকেও। এই দুই সামাজিক যোগাযোগমাধ্যম এখন ফ্যাশন ধারা তৈরি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ফল নিয়ে ফ্যাশনিস্তাদের মাতোয়ারা হওয়ার পেছনেও এই সোশ্যাল হ্যান্ডেল দুটির ভূমিকা আছে।

এবারে ডমিনেট করছে মূলত দুটি ফল। মেকআপের ক্ষেত্রে স্ট্রবেরি মেকআপ আর পাসিং ফ্যান্সি হিসেবে টমেটো অ্যাস্থেটিক। ফ্যাশনে ফলের প্রতি আগ্রহ মূলত কটেজ ক্রেজ থেকে এসেছে। এমন পোশাকের সঙ্গে ফুটওয়্যার হিসেবে দেখা যাচ্ছে মেশ ফ্লাট আর স্নিকার।

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top