skip to Main Content

লুকস I #হানিমুন হেয়ারস্টাইল

আয়োজনের উত্তেজনা আর উৎকণ্ঠার মধুরেণ সমাপয়েৎ মধুচন্দ্রিমায়। মনপছন্দ জায়গায় একান্তে খানিক সময় উপভোগের জন্য। একে অন্যকে উদযাপনের এই তো সুবর্ণ সুযোগ। তাই দেখানো চাই নিজের সেরাটাও। হ্যাশট্যাগ হানিমুনের জন্য পিকচার পারফেক্ট সব হেয়ারস্টাইল রইল সুবিধার্থে

সাগরের তীর থেকে
সমুদ্র যেন তার বুকের মধ্যে লুকিয়ে রাখে সীমাহীন প্রেম। তাই রোমান্টিক কাপলদের জন্য সেরা অপশন। হেয়ারস্টাইলেও যেন থাকে স্যাসি সি-বিচ ভাইব। সে জন্য সামনের চুল সাইড পার্ট করে হালকা পাফ করে নিয়ে ফিশ ব্রেইড করে নেওয়া যায়। বাকি চুল পেছনে নিয়ে একটা এলো খোঁপায় বেঁধে নিতে হবে। খোঁপার চারধারে বেণি জড়িয়ে নেওয়া যায়। এক্সট্রা অর্ডিনারি লুকের জন্য ছোট সাদা ফুল আটকে নিলে চমৎকার দেখাবে।

মডেল: আন্নি

পাহাড়ে আহা রে!
পাহাড়ি পথ যাদের রোমাঞ্চিত করে, তাদের জন্য মধুচন্দ্রিমায় হাইকিং বা ট্রেকিং হতে পারে ফান অ্যাকটিভিটি। সে ক্ষেত্রে হেয়ারস্টাইল হতে হবে এফোর্টলেস, হাইকিং ফ্রেন্ডলি। নব্বই প্রাণিত ব্রেইডেড স্পেস বানে চুল যেমন আয়ত্তে থাকবে, তেমনি দেখাবেও স্টাইলিশ। ভেজা চুলে স্টাইলিং ক্রিম মেখে ডিফিউজার দিয়ে ব্লো ড্রাই করে নিতে হবে চুল। তারপর মাঝ বরাবর সিঁথি করে নিয়ে মাথার দুপাশে দুটি ঝুঁটি করে নিতে হবে। সে ক্ষেত্রে সামনের চুল ফ্রেঞ্চ ব্রেইডে বেঁধে তারপর ঝুঁটি করে নিলেও চমৎকার দেখাবে। ঝুঁটিগুলো পেঁচিয়ে গড়ে নিতে হবে খোঁপায়। তারপর স্মুদেনিং স্প্রে দিয়ে সেট করে নিতে হবে চুল। স্লিক ফাঙ্কি লুকের জন্য।

মডেল: রিচি

শহরের উষ্ণতম দিনে
ইতিহাসের শহর, প্রেমের শহর কিংবা খানদানি শহর। প্রিয়জনের সঙ্গে অলিগলি এক্সপ্লোর করাতেও রয়েছে অন্য রকম আনন্দ। স্টাইলিশ আরবান লুকের জন্য সমস্ত চুল ভালো করে ব্যাক ব্রাশ করে নেওয়া যায়। পাফিনেসের জন্য সামনের কিছু চুল ব্যাককম্ব করে নিতে হবে। তারপর হালকা করে আঁচড়ে উল্টে আটকে দিতে হবে। পেছনের চুল পেঁচিয়ে নিট বানে বেঁধে নিতে হবে। ব্যস, লুক কমপ্লিট। প্রয়োজনে মাথায় স্কার্ফও দিয়ে নেওয়া যায়। রোদ থেকে বাঁচানোর পাশাপাশি এলিগেন্ট ভাইব তৈরিতে।

মডেল: সামিরা

বন ফুল গো
অ্যাডভেঞ্চারাস কাপলদের জন্য বন-জঙ্গলই সেরা ডেস্টিনেশন। সেখানে হেয়ারস্টাইল হওয়া চাই আরামদায়ক, স্বস্তিতে চলাফেরা করার উপযোগী। তাই প্রথমে সব চুল ভালো করে আঁচড়ে একটা টপ হর্সটেল করে নিতে হবে। মেসি লুক তৈরিতে চুল বাঁধার আগে একটু কার্ল করে নিলে আরও ভালো। তারপর হর্সটেলটাকে একটা সাধারণ বেণিতে গড়ে নিতে হবে, চাইলে ফিশ ব্রেইডও করে নেওয়া যায়। তারপর বেণিটা পেঁচিয়ে টপ বানে আটকে নিতে হবে। ব্যস!

মডেল: মিয়াম

 জাহেরা শিরীন
মেকওভার: পারসোনা
ছবি: হাদী উদ্দীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top