skip to Main Content

বিউটি বক্স

জ্যাকলিন হিলের সান-বাথ প্রেসড ব্রোঞ্জার

ত্বকে গোল্ডেন আওয়ার গ্লো এনে দেবে এটি। ম্যাট ফিনিশের প্রেসড ফর্মুলার এই পণ্য বিল্ডেবল কাভারেজ দেয় ত্বকে। টফি সেন্টেড ব্রোঞ্জারটির দুটি শেড—বানস আউট এবং ওয়ার্ম গোল্ডেন ব্রোঞ্জ। হেয়ারলাইন, চিক বোন আর নোজ টিপে ব্যবহার করা যাবে এটি। বেশি স্ক্যাল্পটেড লুক চাইলে ঘন ব্রিসলের ব্রাশের মাধ্যমে ব্লেন্ড করে নিতে হবে ত্বকে। ব্যবহার শুরু থেকে পরবর্তী ১২ মাস ব্যবহারের উপযোগী থাকবে। দাম ৪ হাজার ৫০০ টাকা।

নিল অ্যান্ড উলফের হিট প্রটেকশন স্প্রে
সিল্ক প্রোটিন কমপ্লেক্স আছে এতে। তাই ময়শ্চার লকড থাকে। ২২০ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত হিট প্রটেকশন দিতে পারে এটি। চুল থাকে নরম, মসৃণ। সেই সঙ্গে গ্লসি ও ভাইব্র্যান্ট ফিনিশ পাওয়া যায়। সব ধরনের চুলে ব্যবহার উপযোগী। কালার সেইফ, তাই হেয়ার ডাই করা থাকলেও ব্যবহার করা যাবে নিশ্চিন্তে। ক্রুয়েলটি, প্যারাবেন, সালফেট ও গ্লুটেন ফ্রি। ভেগান এই স্প্রে ব্যবহার করা যাবে শুরুর দিন থেকে পরবর্তী ১২ মাস অব্দি। খরচ হবে ২ হাজার ৫০০ টাকা।

হায়ার এডুকেশন স্কিন কেয়ারের ভিটামিন সি সেরাম

এটি ত্বকের উজ্জ্বলতা বাড়িয়ে তোলে, করে মসৃণ। পোস্ট-ইনফ্লামেটরি হাইপারপিগমেন্টেশন কমাতে ভূমিকা রাখে। এতে আরও আছে ফেরুলিক অ্যাসিড, যা পরিবেশের আগ্রাসী আক্রমণ থেকে ত্বককে রক্ষা করে। সোডিয়াম হায়ালুরেট ত্বকের মাইক্রোবিয়াম সুরক্ষিত রাখে এবং নিয়াসিনামাইড টোন ও টেক্সচার উন্নত করে। ক্রুয়েলটি, গ্লুটেন, প্যারাবেন ও সালফেট ফ্রি। ভেগান এই সেরাম। কেনা যাবে ৫ হাজার ২০০ টাকায়।

আরইএম বিউটির মিডনাইট শ্যাডো

আরইএম বিউটির প্রোডাক্ট লাইনে যোগ হয়েছে মিডনাইট শ্যাডো নামে নতুন প্যালেটের কালেকশন। যার প্রতিটিতে মিলবে ছয়টি ম্যাট আর শিমার শেডের দারুণ সমন্বয়। ট্যাল্ক ফ্রি, আলট্রা ব্লেন্ডেবল এই শ্যাডোগুলো সিল্কি ফর্মুলার। তাই লাইট ওয়েট অনুভূত হয় চোখের পাতায়। ম্যাক্সিমাম কালার পে অফ দেওয়া ক্রিমি আইশ্যাডোগুলো সহজে মিশে যায় ত্বকে। মোট তিনটি প্যালেটে থাকছে কালেকশনে। প্রিন্সিপিয়া, মিড নাইট স্ন্যাক এবং বেবি ডল নামে। ক্রুয়েলটি ও প্যারাবেন ফ্রি এগুলো। খোলার পর ২৪ মাস অব্দি ব্যবহার উপযোগী। মূল্য ৩ হাজার ৫০০ টাকা।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top