skip to Main Content
অরিক্স-ওয়ালটন পার্টনারশিপ

নিজেদের ব্র্যান্ডের প্রোমোশনাল কর্মকাণ্ড ত্বরান্বিত করতে এবং ভোক্তাদের নতুন লন্ড্রি ক্লিনিং এক্সপেরিয়েন্স দিতে চুক্তিবদ্ধ হয়েছে আমেরিকা ভিত্তিক কসমেটিকস, স্কিনকেয়ার ও হোমকেয়ার কোম্পানির ব্র্যান্ড অরিক্স এবং দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৩ নভেম্বর ২০২৩) রাজধানীর গুলশানে রিমার্ক এইচবি লিমিটেডের করপোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। রিমার্ক এইচবি লিমিটেডের হোম অ্যান্ড পার্সোনাল কেয়ারের বিজনেস হেড খন্দকার মো. মোমিনুল হক এবং ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা কামাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি লিমিটেড ভোক্তাদের জীবন সহজ করতে বাংলাদেশের বাজারে এনেছে মানসম্পন্ন ডিটারজেন্ট ব্র্যান্ড ‘অরিক্স’। ইতোমধ্যে কোম্পানিটি দেশে ব্যাপক বিনিয়োগ করেছে। উল্লেখ্য, ব্র্যান্ড অরিক্সের লাইন আপে আছে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ ভ্যারিয়েন্ট ক্রিস্টাল ওয়াশ, উইন্টার ওয়াশ এবং পারফেক্ট প্লাস ডিটারজেন্ট। শিগগিরই ব্র্যান্ডটি “অরিক্স পিওর ক্লিন” নামে একটি নতুন লিকুইড ডিটারজেন্ট বাজারে আনছে যা বাংলাদেশের ফেব্রিক কেয়ারে এক নতুন মাত্রা যোগ করবে বলে বিশেষজ্ঞদের অভিমত।

উন্নত প্রযুক্তিতে তৈরি দেশে উৎপাদিত বাংলাদেশের প্রথম ফেব্রিক শ্যাম্পু নিয়ে এসেছে অরিক্স। যা বাজারে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।

অনুষ্ঠানে জানানো হয়, এই চুক্তির আওতায় ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সকে লিকুইড ডিটারজেন্ট সরবরাহ করবে অরিক্স, যা ওয়াশিং মেশিন বিক্রির সময় ক্রেতাদের বিনামূল্যে প্রদান করবে ওয়ালটন কতৃর্পক্ষ। এসব ওয়াশিং মেশিনের মাধ্যমে অরিক্স ডিটারজেন্ট পণ্যের প্রোমোশনাল কার্যক্রম পরিচালনা করা হবে। এ ক্ষেত্রে পণ্যের প্রচারে প্যাকেজিং পর্যায়ে, লিফলেটে, প্রোমোশনাল কার্যক্রমে, ক্যাম্পেইন কিংবা অ্যাডভার্টাইজমেন্টে ওয়ালটন ওয়াশিং মেশিনের লোগো, ট্রেডমার্ক, ট্রেড নেম ও ব্র্যান্ড নেম ইত্যাদি ব্যবহার করবে অরিক্স। পাশাপাশি দেশব্যাপী ছড়িয়ে থাকা ওয়ালটনের আউটলেট এবং প্লাজাগুলোতে প্রোমোশনাল বুথ খুলবে ওয়ালটন।

বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সক্রিয় অংশগ্রহণের কারণে ওরিক্সের ব্র্যান্ডিং কার্যক্রম খুবই ফলপ্রসু হবে বলে আশা ব্যাক্ত করেছেন রিমার্ক এইচবি লিমিটেড এর হোম অ্যান্ড পার্সোনাল কেয়ারের বিজনেস হেড খন্দকার মো. মোমিনুল হক। তিনি বলেন, “ফেব্রিক কেয়ারে বাংলাদেশের ভোক্তাদের সেবার পাশাপাশি দারুন কিছু চমক দিতে কাজ করে যাচ্ছে অরিক্স। ওয়ালটন ওয়াশিং মেশিনের সাথে আমাদের এই পার্টনারশিপ ভোক্তাদের প্রত্যাশা পূরণ করে তাঁদের একটি নতুন লন্ড্রি ক্লিনিং এক্সপেরিয়েন্স দিবে বলেই আমাদের বিশ্বাস”।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের প্রধান ব্যবসায়িক কর্মকর্তা (সিবিও) মোস্তফা কামাল বলেন, “ক্রেতাদের হাতে আন্তর্জাতিকমানের ওয়াশিং মেশিন তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা ও সুবিধা প্রদানে বদ্ধপরিকর ওয়ালটন। এরই প্রেক্ষিতে অরিক্সের সঙ্গে কৌশলগত ব্যবসায়িক অংশীদারিত্বের এই উদ্যোগ নেয়া হয়েছে। এর ফলে ওয়ালটন ওয়াশিং মেশিনের ক্রেতারা অরিক্সের ফেব্রিক কেয়ার সলিউশনের মাধ্যমে লন্ড্রি ক্লিনিংয়ে এক নতুন অভিজ্ঞতা পাবে।

দেশের ইলেক্ট্রনিক্স বাজারে প্রায় চার যুগ ধরে বিশ্বমানের সেবা দিয়ে আসছে ওয়ালটন। পাশাপাশি, পণ্য রপ্তানির মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জনে এই ব্র্যান্ডটি উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে।

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top