skip to Main Content
বিজয়ের ঐতিহ্যে রঙ বাংলাদেশ

মহান বিজয় দিবস ঘিরে নতুন কালেকশন হাজির করেছে দেশি ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ। এ আয়োজনের পোশাকে ফুটে উঠেছে বিজয়ের ঐতিহ্য।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পোশাকের ডিজাইনে রয়েছে দেশের প্রথম জাতীয় পতাকার ছাপ, বাংলাদেশের মুদ্রা ও জিওমেট্রিক থিম। লাল-সবুজ কালার কম্বিনেশনে তুলে ধরা হয়েছে বিজয় উল্লাসের ছাপ। বিজয় উৎসবের পোশাক হিসেবে তৈরি করা হয়েছে পাঞ্জাবি, শাড়ি, কামিজ, টিউনিক, উত্তরিও ও ব্যান্ডেনা। যা ছোট-বড় সকলের জন্য সমানভাবে মানানসই।

দেশে ও দেশের বাইরে পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া আমার বাংলাদেশ সাব-ব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে এই সব প্রোডাক্ট।

বিজয় উৎসবকে ঘিরে যেকোন অনুষ্ঠান বা আয়োজনের জন্য সবাই একইরকম পোশাক পরতে পাইকারি দামেও নিতে পারবেন রঙ বাংলাদেশের বিজয় আয়োজনের পোশাক সাশ্রয়ী ছাড়ে। করপোরেট প্রোগ্রাম বা যেকোনো সাংস্কৃতিক অনুষ্ঠান সব ধরনের আয়োজনেই এই পোশাকগুলো ক্রেতাকে আকর্ষণীয় করে তুলবে বলে দাবি ব্র্যান্ডটির।

রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের সকল আউটলেটে পাওয়া যাচ্ছে বিজয় উৎসবের আয়োজন। এ ছাড়া অনলাইন প্ল্যাটফর্মে বিজয় উৎসবের পণ্য ক্রয়ে ভিজিট করুন www.rang-bd.com অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh। যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে পারেন হোয়াটস অ্যাপ সম্বলিত 01777744344 ও 01799998877 হটলাইনে।

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top