skip to Main Content
রাজধানীতে অনারের নতুন দুই আউটলেট

স্মার্টফোন ব্র্যান্ড অনার ঢাকার যমুনা ফিউচার পার্কে নতুন দুটি আউটলেট চালু করেছে। রোববার (৩১ মার্চ ২০২৪) নতুন এই ফ্ল্যাগশিপ আউটলেটগুলোর উদ্বোধন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে অনারের একমাত্র পরিবেশক, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মিস্টার ল্যাং, ডেপুটি কান্ট্রি ডিরেক্টর মুজাহিদুল ইসলাম, জিএম আবদুল্লাহ আল মামুন, ডিজিএম শুভংকর গোলদারসহ অনেকে।

একই দিনে আরও চার জেলা টাঙ্গাইল, খুলনা, কক্সবাজার ও কুষ্টিয়ায় ব্র্যান্ডটির আউটলেটের উদ্বোধন করা হয়। এরইমধ্যে অনার দ্রুত সময়ে ২০টি আউটলেটের মাইলফলক স্পর্শ করল।

অনার তাদের আউটলেটগুলো থেকে গ্রাহকদের অফিশিয়াল ডিভাইস সরবরাহ এবং সেবা প্রদানে ভূমিকা রাখবে।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ‘একইদিনে ঢাকায় দুটি এবং চার জেলায় ব্র্যান্ড আউটলেট চালু করা অনারের জন্য রোমাঞ্চকর মাইলফলক। আমরা আমাদের গ্রাহকদের কাছে সেরা পণ্য ও সেবা পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং ব্র্যান্ড আউটলেটগুলোর মাধ্যমে এমন অনন্য সেবা অব্যাহত রাখা হবে। এখন থেকে সারা দেশে চালু হওয়া আউটলেটগুলোতে বাংলাদেশের বাজারে আসা অনারের সব অফিশিয়াল পণ্য পাওয়া যাবে। প্রযুক্তিপ্রেমীদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ করবে স্মার্টফোন ব্র্যান্ড অনার। কারণ অনার একটি নির্ভরযোগ্য এবং প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড।’

মিস্টার ল্যাং বলেন, ‘বাংলাদেশের বাজারে দ্রুত এগিয়ে যাচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড অনার। প্রযুক্তিপ্রেমীরা অনার ব্র্যান্ডকে এগিয়েও রেখেছে নির্ভরযোগ্য ব্র্যান্ড, প্রিমিয়াম ডিজাইন, প্রিমিয়াম অভিজ্ঞতা এবং উন্নত পারফরম্যান্সের দিক থেকে। ভবিষ্যতে দেশের প্রতিটি জেলাতেই থাকবে অনারের ব্র্যান্ড আউটলেট। সেখানে গ্রাহকেরা নতুন নতুন ডিভাইস কেনার পাশাপাশি এক্সপিরিয়েন্সও নিতে পারবেন।’

  • ক্যানভাস অনলাইন
    ছবি: অনার বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top