skip to Main Content
সমর্থন কনসার্টে তারুণ্যের জয়গান

২৭ অক্টোবর ২০২৩। শুক্রবার। দুপুর তিনটা। রাজধানীর হাতিরঝিল অ্যাম্ফিথিয়েটার। কেঁপে উঠেছিল একইসঙ্গে রকপ্রেমীদের গর্জনে। দেশের সকল সাফল্যকে সমর্থন জানাতে। গোজায়ান প্রেজেন্টস ‘সমর্থন বাংলাদেশ ২০২৩’ কনসার্টে। আয়োজনে লার্কসাম করপোরেশন।

ছবি: আয়োজকদের সৌজন্যে

শুরু থেকেই কনসার্ট প্রাঙ্গণ পরিণত হয় তারুণ্যের জনজোয়ারে। কনসার্ট চলে রাত পর্যন্ত। শুরুতে ‘আমি আকাশ পাঠাব’ গানের মাধ্যমে সুর ঝংকারের সূচনা ঘটায় সের্ডস ব্যান্ড। আয়োজন আরও মাতোয়ারা করে তোলে আর্টসেল, ব্ল্যাক, সোনার বাংলা সার্কাস, বে অব বেঙ্গল, মিলন মাহমুদ, আধখানা চাঁদ, স্টুডিও মায়েস্ট্রোস এবং ফিচারিং আর্টিস্টের পরিবেশনা।

পুরো কনসার্ট উপস্থাপনা করেন দেশের প্রশংসিত ফ্যাশন মডেল ও পরিচালক সাবরিনা জামান রিবা।

আয়োজনের উদ্দেশ্য সম্পর্কে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ক্রমাগত এক উন্নত ভবিষ্যতের দিকে এগিয়ে যাচ্ছে। জনসাধারণের অফুরন্ত উদ্দীপনা দেশকে করছে সমৃদ্ধ, সামনের দিনগুলোকে করে তুলছে সুন্দর। আমাদের দেশের এই গতিময় উন্নয়নের ধারাকে আরও শক্তিশালী করতে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে সকল শ্রেণির মানুষ। তাদের অক্লান্ত শ্রম আমাদের সুস্থ সুন্দর আগামীর দিকে এগিয়ে যাওয়ার মূল চালিকাশক্তি। তরুণদের মধ্যে যে অফুরন্ত সম্ভাবনা ও সুপ্ত সৃজনী শক্তি রয়েছে , যা দেশকে করছে সমৃদ্ধ তার জয়গান ও পূর্ণ সমর্থন করতে’ই এই কনসার্ট।

কনসার্টটির মিউজিক ও ইভেন্ট পার্টনার ছিল স্টুডিও মায়েস্ট্রোস, ডিজিটাল পার্টনার ওয়ান্ডার ওয়ার্ল্ড ডিজিটাল, টেক পার্টনার দ্য ইয়োলো স্টুডিও, মিডিয়া পার্টনার আরটিভি, রেডিও পার্টনার ঢাকা এফএম এবং নিউজ পার্টনার প্রেস এক্সপ্রেস।

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top