skip to Main Content
পর্যটন দিবসে রিজেন্সি

বিশ্ব পর্যটন দিবস সামনে রেখে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট তার অতিথিদের জন্য আয়োজন করেছে ‘ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট-২০২৩’। হোটেলের সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওস-এ এই উৎসব শুরু হয়েছে ২৭ সেপ্টেম্বর ২০২৩; চলবে ৩০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত!

ঢাকা রিজেন্সির এক্সিকিউটিভ ডিরেক্টর শাহিদ হামিদ এফ আই এইচ, বিভিন্ন ডিপার্টমেন্টের কর্মকর্তা ও সহযোগীদের উপস্থিতিতে কেক কাটার মাধ্যমে ২৬ সেপ্টেম্বর বিকেলে এই আয়োজনের উদ্বোধন করা হয়।

উৎসবের অন্যতম আকর্ষণ বিভিন্ন দেশীয় খাবারের পাশাপাশি বাংলাদেশের আঞ্চলিক খাবার। থাকছে স্পেশাল অফার ‘ডাইন থ্রি অ্যাট প্রাইস অফ ওয়ান’; অর্থাৎ একটির মূল্যে তিনটি বুফে ডিনার উপভোগ করার সুযোগ মাত্র ৬৬৬৬ টাকায়। চলবে টানা চার দিন!

উৎসবের এই চার দিন বিভিন্ন আউটলেটে থাকছে নানা আকর্ষণীয় অফার। রয়েছে পরিবারসহ বুফে ব্রেকফাস্ট ও বুফে ডিনার উপভোগ করার ‘ডাইন অ্যান্ড স্টে’ অফার মাত্র ১২,৫৫৫ টাকায় এবং ‘হ্যাপি স্টে’ অফার; রুম সঙ্গে বুফে ব্রেকফাস্ট মাত্র ৮৭৮৭ টাকায়।

ট্যুরিজম ফেস্ট উপলক্ষে রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্য স্কাইলাইন’-এ অতিথিদের জন্য থাকছে ১৫% ডিসকাউন্ট, বাবল ফ্লেভর লাউঞ্জে বার্গারে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি, চটপটি ও ফুচকা কর্নারে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি এবং স্পায় ২০% ডিস্কাউন্ট অফার উপভোগ করার সুযোগ। এ ছাড়াও জিম মেম্বারশিপে ৫০% ডিস্কাউন্ট।

হোটেলটির লয়াল্টি প্রোগ্রাম ‘ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব’ মেম্বাররা পাচ্ছেন সব আউটলেটে মেম্বারশিপ সুবিধাসহ সকল অফারে অগ্রাধিকার।

বিস্তারিত জানতে +৮৮০১৭১৩৩৩২৬৬১ নম্বরে যোগাযোগ করতে পারেন অথবা ভিজিট করা যেতে পারেন https://fb.me/e/3U7Og0IZQ।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top